Sunday 22 April 2012

তথাকথিত আশেকে রাসুল, ভন্ড পীর সুফী সম্রাট দেওয়ানবাগী !

http://photos-b.ak.fbcdn.net/hphotos-ak-ash4/428317_370736396279642_322533971099885_1369229_1283940505_n.jpg
মন্তব্য-১# সে নাকি স্বপ্নে দেখেছে রাসুল সা.রওজায়ে আতহারে ময়লা আবর্জনায় শুয়ে আছেন (নাউজুবিল্লাহ) তারপরে সে নাকি তা পরিচ্ছন্ন করে দিয়েছে। রাসুল সা. কে কেউ স্বপ্নে খারাপ অবস্থায় দেখলে বুঝতে হবে তার ঈমান নষ্ট হয়ে গেছে।
মন্তব্য-2# তাকে জিজ্ঞাসা করা হল আপনার উপর তো হজ্জ ফরজ, তো আপনি হজ্জ করেন নাকেন? সে বলল: জিবরাঈল আমার ঘরে কা'বা শরীফ নিয়ে আসে এবং আমি ঘরে বসেই হজ্জ করি। এমনকি রাসুল সা. মদীনা থেকে মক্কায় গিয়ে হজ্জ করেছেন আর তিনি ঘরে বসেই হজ্জ করে ফেলেন।
বলুন এসব ব্যাপার কি সহ্য করা যায়? আল্লাহ জানেন এই অপরাধের কী শাস্তি হতে পারে, ইসলামের নাম বিক্রিকরে তারা তাদের পেট চালাচ্ছে। একবার ওরশ হলে ৩০/৪০ লাখ উঠে যায়। আমরা সাধারণ জনগণ ইসলামের বেসিক জিনিসগুলো কেন জানিনা? যাতে কোন ধর্ম ব্যবসায়ী আমাদের সরল বিশ্বাস নিয়ে কোন ব্যবসা করতে না পারে।
শরীয়তের মূলনীতি অনুযায়ী শিরক, বিদআ'ত পা্ওয়া গেলে তাকে অবশ্যই বর্জন করতে হবে। শরীয়তের মূলনীতি অনুযায়ী কারো মাঝে শিরক বিদআ'ত না পাওয়া গেলে শুধু জেদের বশে তাকে ভন্ড বলা উচিত নয়। ইসলাম সবসময় ঠান্ডামাথা ও সুস্থ চিন্তার পক্ষে। আপনার এবং আপনার পরিবারের উপর আল্লাহর রহমত নাজিল হোক ।পোস্ট টি শেয়ার করে সচেতনতা সৃষ্টি করতে সহযোগীতা করুন ।
*** এই পোস্টটি শেয়ার করে সচেতনতা সৃষ্টি করুন।
সুতরাং সবাই এদের বিরুদ্ধে রুখে দাড়ান ।এদেরকে ইসলাম থেকে বিতারিত করুন ।এদের মত ভন্ডদের জন্যই আজ ইসলাম ধর্মের এই দশা ।আপনার আশেপাশের সবাইকে এই ভন্ডদের কবল থেকে রক্ষা করুন ।সচেতন হোন সবাই ।
সূত্রঃ ফেসবুক থেকে সংগ্রহিত



যেমন কাজ করবে/তেমনই ফল পাবে/বিশ্বাস হয়না ?তো করে করে দেখ/-/জান্নাত আছে/জাহান্নামও আছে/বিশ্বাস হয়না ?তো মরে দেখ !

1 comments

Unknown 25 August 2018 at 11:00

মন্দলোক পাপ করতে করতে এমন অবস্থায় এসে দড়ায় যে, পৃথিবীর সকল মানুষকে ২ মাম্বার বা ভন্ড মনে হয়।৷ আসলে ঐ সকল ব্লগার রা সয়ং নিজেরাই চির জাহন্নামী, তারা তো আবু জেহেলের রূহানি সন্তান।

Post a Comment

Thanks for comment