Tuesday 3 April 2012

গেমপ্লে রেকর্ড করুনঃ ৩৭ ডলার ফ্রী। মিথ্যা নয়।


                                                                                                                   
                                   ►বিসমিল্লাহির রাহমানির রাহীম◄

 
সবাই আশা করি সবাই ভালই আছেন। এটি আমার দ্বিতীয় টিউন। প্রথমটাতে দুই ঘন্টায় ৩৭৬ টা ভিসিটর পেয়েছিলাম। তারপর আর কাউন্ট হয়নি তাই মনটা খারাপ হয়েছিল। যাই হোক আবার টিউন করতে বসলাম। ভুল ত্রুটি হলে ক্ষমা করবেন।
যারা গেম খেলেন তাদের জন্য তো বটেই যারা খেলেন না তাদের জন্যও হয়ত দরকারি একটা সফটওয়ার শেয়ার করব।কারণ কেউ না খেললেও তার ছোট ভাই বা বোন ঠিকই খেলেন। গেম খেলার সময় মনে হয় যদি আপনার সাফল্যটা আপনার বন্ধুর সাথে শেয়ার করতে পারতেন, তাহলে কতই না মজা হত । তাই না? আমি আপনাদের সাথে Fraps নামের একটি সফটওয়ার শেয়ার করব যার বর্তমান বাজার দর ৩৭ ডলার। বাজার দর চেক করে দেখতে পারেন তাদের ওয়েবসাইট থেকে । আমি আপনাদের দিব রেজিস্টার্ড ভার্সন। crack,keyzen এর কোন খাওয়া নেই। তাই যার দরকার তিনি ডাউনলোড করে নিতে পারেন এখান থেকে
সফটওয়ার চালু করে গেম খেলা শুরু করতে হবে। গেম চালু অবস্থায় গেম রেকর্ড করার জন্য বা রেকর্ড বন্ধ করার জন্য f9 চাপুন। screenshot নেয়ার জন্য f10 চাপুন। সাধারণত c ড্রাইভে সেভ হবে আপনি ইচ্ছা করলে সেভ লোকেশন চেঞ্জ করতে পারেন। আপনাদেরকে ধন্যবাদ । কোন ভুল হলে ক্ষমার চোখে দেখবেন। আল্লাহ হাফিজ।

0 comments

Post a Comment

Thanks for comment