Monday 12 March 2012

বাংলাদেশে এই প্রথম তৈরী হলো মোটরসাইকেলের তথ্য নিয়ে ওয়েব সাইট

بِسْــــــــــــــــــمِ اﷲِالرَّحْمَنِ اارَّحِيم 
 
বাংলাদেশে এই প্রথম তৈরী হলো মোটরসাইকেলের তথ্য নিয়ে ওয়েব সাইট, যার নাম দেওয়া হয়েছে মটরসাইকেল ভ্যালী । এই সাইটে আপনি পাবেন বাংলাদেশে প্রচলিত প্রায় সব মটর সাইকেলের বিস্তারিত তথ্য । এই সাইটে আপনি পাবেন ইয়ামাহা, বাজাজ, ডায়াং, ইমা, সিঙ্গার, ওয়ালটন, হিরো, ফ্রিডম, জিপসি, হোন্ডা, টিভিএস সহ আরো কিছু মোটরসাইকেলের তথ্য । সাইটিতে প্রথমকি পর্যায়ে বেশ কিছু মোটরসাইকেলের বিস্তারিত তথ্য সংগ্রহ করে আপলোড করা হয়েছে । আগামিতেও আরো তথ্য সংগ্রহ করে এই সাইটে সংযোজন করা হবে ।
এই তথ্য বর্তমান বাজার দর ও চলমান তথ্য হতে সংগ্রহ করা হচ্ছে যাতে আপনারা পাবেন সঠিক তথ্য । এখানে আরো আছে প্রত্যেক বাইক সম্পর্কে মতামত দেবার অপশন । এতে করে যেমন একজন বাইক ব্যাবহারকারী তার বাস্তব অভিজ্ঞতা জানাতে পারছে । অপর দিকে একজন নতুন বাইক ক্রেতা একজন বাইক ব্যাবহারকারীর মতামত বিশ্লেষন করে তার পছন্দের বাইক কিনতে পারে নিশ্চিন্তে । এই ওয়েব সাইটের মাধ্যমে একজন বাইক ক্রেতার সময়, শ্রম যেমন বাচবে তেমনি নিম্ন মানের বাইক কিনে তার যে অর্থ লোকশান দিতে হতো তার থেকে সে রক্ষা পেতে পারে ।
আপনি যদি বাইক কিনতে আগ্রহী হোন তাহলে মোটরসাইকেল ভ্যালী ব্রাউজ করে বাইক সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে পারেন। আপনি যদি বাইক বাইক ব্যবহারকারী হোন তাহলে মোটরসাইকেল ভ্যালী তে মতামত দিয়ে অন্যকেজনকে উপকৃত করতে পারেন।
ভিজিট করুন http://www.motorcyclevalley.com/

0 comments

Post a Comment

Thanks for comment